এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আসল কারণ জানালেন তার বাবা

সুসান্ত সিং রাজপুত

এখনো পর্যন্ত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিভিন্ন সূত্র সামনে আসলেও তার পরিবার থেকে কোনরকম অভিযোগ কার ওপরে করা হয়নি কিন্তু এবার সুসান সিং রাজপুতের মৃত্যুর ব্যাপারে তার বাবা মুখ খুললেন।

তিনি বলেন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য দায়ী তার প্রেমিকা রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুত এর বাবা বলেন রিয়া চক্রবর্তী সুশান্ত সিং কে বিভিন্ন ধরনের ব্ল্যাকমেইল ও নানাভাবে সুশান্ত সিং এর টাকা আত্মসাৎ করেছে।

সুশান্ত সিং রাজপুত এর বাবা বলেন সম্প্রতি তিনি জানতে পারেন সুশান্ত সিং এর অ্যাকাউন্ট থেকে প্রায় 17 কোটি রুপি অন্য আরেকটি একাউন্টে ট্রান্সফার হয়েছে যার ব্যাপারে সুশান্ত সিং কোন কিছুই জানতো না আর এর জন্য সুশান্ত সিং রাজপুত এর বাবা রিয়া চক্রবর্তী দায়ী করছেন।

এছাড়াও রিয়া চক্রবর্তী সব সময় সুশান্ত সিং কে আত্মহত্যা করার জন্য প্ররোচনা দিতেন এবং মানসিক চিকিৎসার কথা বলে সুশান্ত সিং কে ওষুধের ওভার ডোজ দিতেন। আর এসব বিষয় উল্লেখ করে অলরেডি সুশান্ত সিং এর বাবা রিয়া চক্রবর্তী ও আরো 5 জনের বিরুদ্ধে বিহার পুলিশ স্টেশনের মোট চারটি ধারা মামলা করেছেন। আর এই ব্যাপারে বিহার পুলিশ অল রেডি কাজ করা শুরু করে দিয়ে।

বাংলাদেশের বিরুদ্ধে মিয়ানমারকে সামরিক ইন্ধন দিচ্ছে ভারত!

Scroll to Top