টিকটক বন্ধ করে বিপাকে পড়ল ভারতীয়রা

বন্ধ করে বিপাকে পড়ল ভারতীয়রা

টিকটক বন্ধ করে বিপাকে পড়ল ভারতীয় টিকটক স্টার সোসাইটি। ভারতী টিকটক স্টার দের আয় রোজগার প্রায় এখন বন্ধ। আয়ের উৎস বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন টিকটক তারকারা। ভারতে টিকটক স্টারদের মধ্যে সবচেয়ে বেশি আয় করেন জান্নাত জুবের। চীন ও ভারতের বৈরী রাজনৈতিক সংঘাতের জেরে গত সোমবার প্রায় ৫৯ টি চীনা প্রতিষ্ঠান ভিত্তিক অ্যান্ড্রয়েড অ্যাপস বন্ধ করেছে ভারত। আর এই অ্যাপ গুলোর মধ্যে সবার প্রথমে রয়েছে টিকটক। ভারতে এই অ্যাপস খুব বেশি জনপ্রিয়তা রয়েছে। লাখ লাখ রুপি আয়ের এর উৎস ছিল টিকটক স্টার দের । ভারতে টিকটক অ্যাপস ব্যবহার করে সব থেকে বেশি রুপি যারা আয় করেছেন তাদের মধ্যে একজন হচ্ছেন মনজুল খট্টোর।

মঞ্জুল খাট্টার

unname2d

শুধুমাত্র টিকটকে ভিডিও আপলোড করে তার ফলোয়ার এখন প্রায় ১৪ কোটি এবং মঞ্জুল খাট্টার এর থেকে তার প্রায় ৫ লাখ রুপি আয় করে প্রতি মাসে।বিশেষ করে তিনি তার হেয়ার স্টাইলের জন্য বেশ খ্যাতি লাভ করেন।

আয়াজ দরবারunnamed

 

এদের মধ্যে আরেক জন রয়েছেন তিনি হচ্ছনে Awez Darbar । Awez Darbar মূলত কমেডি বিশেষ ভিডিও আপলোড করেন এবং বেশ খ্যাতি কুড়ান। এছাড়াও তিনি একজন প্রোডিওগ্রাফার।এখন প্রায় টিকটকে ফলোয়ারের সংখ্যা ২ কোটি এবং তিনি মাসে আয় করেন ১৪ লাখ রুপি।

অভিনীতকুর

AVNEETKAUR

এর পরে রয়েছে ভারতে আরেক টিকটক স্টার অভিনীতকুর। অবনিত গৌর ভারতের বেশ কিছু টিভি সিরিয়ালে কাজ করেছে । এছাড়াও তিনি একজন টেলি অভিনেত্রী। এখন প্রায় তার টিকটকে প্রায় ৫০ লাখের ও বেশি ফলোয়ার আছে এবং তিনি সেখান থেকে প্রায় ১৬ লাখ টাকা আয় করেন।

জান্নাত জুবের

jpg

আর এর দের মধ্যে সবার থেকে বেশি রুপি আয় করেন জান্নাত জুবের। ২০১৯ ভারতে সব থেকে বেশি ফলোয়ার ছিলো জান্নাত জুবের। জান্নাত জুবের একজন অভিনেত্রী। সেই সুবাদে তার টিকটকে ফলোয়ার সংখ্যা ১ কোটির ও বেশি আর এতো সব কিছুর পর জান্নাত জুবের মাসিক আয় প্রায় ২০ লাখ রুপির কাছাকাছি । কিন্তু সব টাই এখন ধোয়াসার মুখে । কারন চীন ও ভারতের বৈরী রাজনৈতিক সংঘাতের জেরে গত ভারতে টিকটক অ্যাপস টি বন্ধ করে দেয় ভারত সরকার।

Scroll to Top