GP Minute Check Code 2022 । জিপি মিনিট ব্যালেন্স চেক কোড

GP Minute Check Code

কি GP Minute Check Code / জিপি মিনিট ব্যালেন্স চেক কোড খুজছেন ? আপনি জানেন না কি ভাবে GP সিম কার্ডে কি ভাবে জিপি মিনিট ব্যালেন্স চেক করতে হয় ? সমস্যা নেই আজকে আপনাকে জানিয়ে দিবো কি ভাবে GP Minute Check Code দিয়ে আপনার GP সিম কার্ডে জিপি মিনিট ব্যালেন্স চেক করতে হয় ।

এ ছাড়া আপনাকে জানিয়ে দিবো বর্তমান সময়ের Gp minute bundle 2022 সকল আপডেটস অফার সমূহ। আর এই সকল অফার এবং কোড গুলো জানতে পোস্ট টি শেষ পর্যন্ত পড়ুন।

How to check gp minute balance? । কি ভাবে আপনি জিপি মিনিট ব্যালেন্স চেক করবেন ?

কাজ টা খুবই সহজ । আপনি একবার চেষ্টা করলেই GP Minute Check Code দিয়ে আপনার GP reaming minute blance দেখতে পারবেন।

এইবার একটূ মনোযোগ দিয়ে পড়ুন, আপনি যখন কোনো জিপি মিনিট বান্ডেল প্যাকেজ কিনেন তখন তার সাথে সাথে একটি ফিরতি মেসেজ আপনার মোবাইলে আসে । সেখানেই খেয়াল করলে দেখতে পাবেন একটি মিনিট ব্যালেন্স চেক করার জন্য কোড দেওয়া থাকে ।সেটি ডায়াল করলেই আপনি আপনার জিপি মিনিট ব্যালেন্স খুব সহজেই করতে পারবেন।

GP Minute Balance জানতে ডায়াল করুনঃ

To Check Your remaining GP minutes & SMS balance please dial *121*1*2#

আপনার রেগুলার জিপি মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন:

জিপি মিনিট ব্যালেন্স চেক কোড: *১২১*১*২#

আপনি আপনার জিপি কার্ডে এই কোড টি ডায়াল করলেই জিপি কোম্পানী থেকে কিছুক্ষনের মধ্যেই আপনাকে একটি ফিরতি মেসেজ পাঠাবে যে খানে আপনার বর্তমান মিনিট ব্যালেন্স দেখতে পারবেন । আর ঠিক এই ভাবেই খুব সহজেই আপনি আপনার জিপি মিনিট ব্যালেন্স চেক করতে পারবেন।

Related Post: GP internet offer – জিপি ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে ক্লিক করুন।

Check GP minute balance without code। কোড ছাড়া জিপি মিনিট ব্যালেন্স চেক করুন।

আপনি চাইলে যে কোন সময়ে কোড ছাড়া GP জিপি মিনিট ব্যালেন্স চেক করতে পারবেন । তবে এর জন্য আপনার স্মার্টফোনে My GP App টি থাকতে হবে ।

আপনি যদি স্মার্ট ফোন ব্যবহার করেন তাহলে খুব সহজেই আপনি আপনার জিপি sim এর মিনিট চেক করতে পারবেন। এজন্য আপনাকে শুধুমাত্র মাইজিপি অ্যাপ টি গুগল প্লে স্টোর অথবা অ্যাপেল App স্টোর থেকে ডাউনলোড করে আপনার মোবাইলে ইন্সটল করতে হবে।

এরপর আপনার GP নাম্বার দিয়ে সরাসরি My GP App এ লগইন করলেই আপনি আপনার জিপি মিনিট ব্যালেন্স চেক করতে পারবেন।