Robi customer care number। রবি কাস্টমার কেয়ার নাম্বার

Robi customer care number

একটা সময় ছিলো রবি কাস্টমার কেয়ারে কল দিয়ে ওয়েটিং লিস্টে থাকতে থাকতে ফোনের ব্যালেন্স শেষ হয়ে যেত। তবে সেই দিন এখন আর নেই । কারন সময়ের সাথে সাথে মানুষ দিন দিন টেকনোলজি নির্ভরশীল হয়ে উঠেছে । আর মানুষের চাহিদা বেশি থাকার কারনে মোবাইল অপারেট গুলো তাদের কার্যক্রম পরিধি বাড়িয়েছে। মোবাইল অপারেট রবি ও এই ধারার ব্যতিক্রম নয়। গ্রাহক দের সেবা প্রধানের লক্ষে রবি তাদের কাস্টমার সার্ভিসের মান আগের থেকে উন্নত করেছে।

Robi Customer Care Number – কল করুন 121 অথবা 01819-400400

তবে বর্তমান সময় হচ্ছে টেকনোলজির যুগ তাই নতুন সমস্যা আসে আবার তার সমাধান ও হয়। ধরুন আপনি একজন রবি সিম গ্রাহক । হঠাৎ করে আপনার সিম থেকে কোন কারন ছাড়াই টাকা কেটে নিয়ে যাচ্ছে তখন আপনি কি করবেন ?

robi customer care number

আপনি চাইলে খুব সহজেই রবি কাস্টমার কেয়ারে কল (121) দিয়ে এই সমস্যার সমাধান করতে পারেন। আপনাকে প্রথমেই রবি হেল্পলাইন 121 কল দিয়ে প্রথমে 1 তার পর 0 চাপ দিতে হবে । এর পর কিছু সময়ের মধ্যে একজন রবি কাস্টমার কেয়ার প্রতিনিধি ধরবে । আর তখন আপনি আপনার সমস্যার কথা রবি কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে কথা বলে সমসাধান করতে পারবেন।

রবি কাস্টমার কেয়ার নাম্বার

আপনি চাইলে সরাসরি রবি হেল্পলাইনে কল দিয়ে সাহায্য নিতে পারেন । এই নাম্বারে 01819-400400 কল করে খুব সহজেই আপনি আপনার প্রয়োজনীয় তথ্য জেনে নিতে পারেন।

My Robi App হেল্পলাইন

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের কথা মাথায় রেখে রবি তাদের অ্যান্ড্রয়েড অ্যাপস এর মধ্যে রবি কাস্টমার কেয়ার সেবা চালু করেছে অনেক আগে । আপনি চাইলেই মেসেজ এর মাধ্যমে আপনার অভিযোগ My Robi App হেল্পলাইন করতে পারেন।

রবি ফেসবুক মেসেঞ্জার হেল্প লাইন

robi fb

রবি তাদের গ্রাহকদের সেবা প্রদানের লক্ষে ফেসবুকে তাদের ভেরিফাইড পেইজ এ মেসেজ এর মাধ্যমে তাদের গ্রাহকদের কাস্টমার হেল্প সার্ভিস প্রদান করছে। আপনি চাইলে তাদের ভেরিফাইড ফেসবুক পেইজ এ মেসেজ এর মাধ্যমে আপনার সমস্যাটি তাদের জানাতে পারেন। রবি ফেসবুক পেইজ লিঙ্ক

রবি ই-মেইল

সরাসরি আপনি রবি হেল্পলাইনে মেইল করে আপনার মতামত ও বিভিন্ন সমস্যার কথা জানাতে পারেন এই মেইলে 123@robi.com.bd

Scroll to Top